শিরোনাম
  কুষ্টিয়া পৌর কাউন্সিলর শাহীন উদ্দিনের নির্বাচনী প্রচারণা সভায় বক্তারা       ইসলামী বিশ্ববিদ্যালয়ের ৪২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত       নান্দাইলে প্রধানমন্ত্রীর সহকারী প্রেসসচিব আশরাফ সিদ্দিকী বিটুর রোগ মুক্তি কামনায় দোয়া মাহফিল       আসন্ন ইউপি নির্বাচনে নৌকার মাঝি হতে চান আমিনুল ইসলাম সোহাগ       সংক্রমণ বাড়ছে চট্টগ্রামে       পেকুয়ায় ৩৬১ কোটি টাকা ব্যয়ে বানৌজা শেখ হাসিনা সাবমেরিন ঘাঁটি সংযোগ সড়ক উদ্বোধন       কুষ্টিয়ায় বিভিন্ন ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারে র‌্যাবের অভিযানে ২২ লাখ টাকা জরিমানা       নান্দাইলে দীর্ঘ দিন পরে চালু হলো সিজারিয়ান অপারেশন       তাহিরপুরে স্বপন কুমার দাসের উপর মিথ্যা মামলা প্রত্যাহার ও নিঃশর্ত মুক্তির দাবিতে মানববন্ধন।       বানিয়াচংয়ের জলাবন পরিদর্শন করেছেন সাবেক সচিব ও জেলা প্রশাসক কামরুল হাসান।    


 মোঃ সিফাতুল ইসলাম, খুলনা বিশ্ববিদ্যালয় প্রতিনিধিঃ

খুলনা বিশ্ববিদ্যালয়ের ডেভেলপমেন্ট স্টাডিস ডিসিপ্লিনে মাস্টার্সে অধ্যয়নরত মোঃ আরমান আলী শেখ-কে দেখে নেয়ার এবং তাকেও তার পরিবারের ক্ষতি করার হুমকি দিয়েছে মেস মালিকরা। এ ঘটনায় তিনি নিরাপত্তাহীনতার কারণে গতকাল বুধবার হরিণটানা থানায় সাধারণ ডায়েরী করেন। তিনি গত ফেব্রুয়ারি থেকে খুলনা বিশ্ববিদ্যালয়ে সাধারণ শিক্ষার্থীদের সঙ্গে খুলনা বিশ্ববিদ্যালয় হল রোড সংলগ্ন ইসলাম নগর ও খান জাহান নগরের ছাত্রাবাস/মেস মালিকদের অযৌক্তিক দ্বিগুণ তিনগুন ভাড়া আদায়ের বিরুদ্ধে ছিলেন। এ জন্য তিনি সহ অন্য শিক্ষার্থীরা শুরু থেকে ছাত্রাবাস মালিকদের রোষানলে পরেন।

এর মধ্যে করোনা মহামারীর কারনে গত ১৮ই মার্চ ক্যাম্পাস বন্ধ হলে সকল শিক্ষার্থী ক্যাম্পাস ত্যাগ করে। তিনি স্থানীয় হওয়ার সুবাদে ক্যাম্পাসে অর্থাৎ কাসফা হাউস ছাত্রাবাসে অবস্থান করেন যার মালিক কবির মোল্লা।এরপর দোসরা মে ছাত্রদের সাথে একটি ঘটনাকে কেন্দ্র করে হাজী সেলিম ও কাওসার শিকদারের সাথে তার কথা হয়। তারা প্রথমে তার পরিচয় ও বংশ পরিচয় সম্পর্কে শুনতে চান এবং আলােচনার এক পর্যায়ে মেস মালিক কাওসার সিকদার কবে ডাকাতি-ছিনতাই করেছেন, কয়টা অন্ত্র ছিল, কোন কোন নেতা তার পরিচিত, কোথায় কাকে কিভাবে শায়েস্তা করেছেন এইসব বিষয় বলতে শুরু করেন এবং আরমান আলীকে নানাবিধ ভয়ভীতি প্রদর্শনের চেষ্টা করেন।

ঐদিন রাত ১০.০০ ঘটিকার সময় কবির মোল্লার আত্মীয় হেদায়েতুল ইসলাম হিদু মল্লিক তার স্থানীয় বাসার সামনে এসে তাকে ডাক দেন এবং পরবর্তী দিন তাকে তার নিরালার অফিসে দেখা করতে বলেন।পরবর্তী দিন তার সাথে দেখা করতে গেলে তিনি আরমান আলীকে জানান যে, কাওসার শিকদার, হাজী সেলিম, কবির মােল্যা সহ বেশ কিছু বাড়িওয়ালা তার সাথে যােগাযােগ করেছেন এবং তিনি সম্পর্কে কবির মােল্যার আত্মীয় হন। এরপর তিনি তাকে বলতে শুরু করেন, বাসা ভাড়া নিয়ে খুবি শিক্ষার্থীরা কেন এইসব করছে। এ সময় হিদু মল্লিক আরো বলেন, বাসা মালিকরা ভিসি সহ শিক্ষার্থীদের নামে কেস করার চিন্তাভাবনা করছে, পেপারে শিক্ষার্থীদের নামে ভুল তথ্য দিয়ে তাদের ভবিষ্যৎ নষ্ট করে দেওয়া যায়, তাদের অজান্তে মাদকত্রব্য তাদের রুমে রেখে দিয়ে তাদের কেসে ফাঁসিয়ে দেওয়া যায়,খুবি শিক্ষার্থীরা যেমন আন্দোলন করতে পারে তেমন তিনিও ফাঁসাতে পারেন সহ তিনি আরমান আলীকে বিবিধ রকম ভয়ভীতি প্রদর্শন করেন।এরপরে বিভিন্ন সময়ে হিদু মল্লিক আরমান আলীকে তার অফিসে ডাকতেন এবং বলেছিলেন মেস মালিকদের সঙ্গে শিক্ষার্থীদের সমঝোতা করিয়ে দিবেন ইত্যাদি ইত্যাদি। পরবর্তীতে মেস মালিকদের সঙ্গে আরমান আলী আলোচনায় বসলে অন্যায্য প্রস্তাব দেয়।

কিন্তু আরমান আলী রাজি না হলে গত ২২শে জুন হিদু মল্লিক আরমান আলীকে ফোন করে অতিরিক্ত ভাড়া পরিশোধ করে মেস থেকে নেমে যেতে বলেন এবং দেখে নেয়ার হুমকি প্রদান করেন। এর প্রেক্ষিতে গত পহেলা জুলাই খুবি শিক্ষার্থী আরমান আলী শেখ হরিণটানা থানায় হেদায়েতুল ইসলাম হিদু মোল্লা সহ মেস মালিক কাওসার শিকদার, হাজী সেলিম, কবির মোল্লার নামে সাধারণ ডায়েরী করেন। এই ন্যক্কারজনক ঘনটায় খুলনা বিশ্ববিদ্যালয়ের শিক্ষক সহ শিক্ষার্থীরা তীব্র নিন্দা এবং প্রতিবাদ জানায় সামাজিক যোগাযোগ মাধ্যমে। খুবি শিক্ষার্থী শাহরিয়ার সাজিদ আবির বলেন “আমরা ঢাকার ঘনটার পুনরাবৃত্তি চাই না।”এবং তিনি এই অন্যায়ের সুষ্ঠ বিচার দাবী করেন। আর ছাত্রাবাস মালিকদেরকে মুঠোফোনে যোগাযোগের চেষ্টা করলে বন্ধ পাওয়া যায়।


কুষ্টিয়া পৌর কাউন্সিলর শাহীন উদ্দিনের নির্বাচনী প্রচারণা সভায় বক্তারা

ইসলামী বিশ্ববিদ্যালয়ের ৪২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

নান্দাইলে প্রধানমন্ত্রীর সহকারী প্রেসসচিব আশরাফ সিদ্দিকী বিটুর রোগ মুক্তি কামনায় দোয়া মাহফিল

আসন্ন ইউপি নির্বাচনে নৌকার মাঝি হতে চান আমিনুল ইসলাম সোহাগ

সংক্রমণ বাড়ছে চট্টগ্রামে

পেকুয়ায় ৩৬১ কোটি টাকা ব্যয়ে বানৌজা শেখ হাসিনা সাবমেরিন ঘাঁটি সংযোগ সড়ক উদ্বোধন

কুষ্টিয়ায় বিভিন্ন ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারে র‌্যাবের অভিযানে ২২ লাখ টাকা জরিমানা

নান্দাইলে দীর্ঘ দিন পরে চালু হলো সিজারিয়ান অপারেশন

তাহিরপুরে স্বপন কুমার দাসের উপর মিথ্যা মামলা প্রত্যাহার ও নিঃশর্ত মুক্তির দাবিতে মানববন্ধন।

বানিয়াচংয়ের জলাবন পরিদর্শন করেছেন সাবেক সচিব ও জেলা প্রশাসক কামরুল হাসান।

খুবি শিক্ষার্থীকে ছাত্রাবাস মালিকদের হুমকি।

“গাজীপুরের কৃতি সন্তান হওয়ায় ডাঃ আসিফ মাহমুদ কে গাজীপুরবাসীর শুভকামনা”

কোন দোষে দোষী তারা- জানতে চায় ডিজিটাল উদ্যোক্তাগণ

গাজীপুর জেলার কালিয়াকৈরে বিভিন্ন জায়গায় ডাকাতের আতঙ্ক।

সফিপুর বাজারে মাইক দিয়ে সতর্ক করেছেন জনাব আমিরুল ইসলাম লিংকন

গাজী গ্রুপের উদ্যোগে করোনা টেস্টিং বুথ পেল রুপগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স।

ডিমলায় বন্যায় ক্ষতিগ্রস্থ ও নদী ভাঙ্গন পরিদর্শন করলেন জামায়াতে

রাজনীতির মাঠে ফিরে আসছে শহীদ শেখ আব্দুস সালাম পুত্র ইন্জিনিয়ার শেখ মিজান!

নিরাপত্তাহীনতায় ভূগছেন আইনজীবী আরিফুল হক সুজন।

বাংলাদেশে চীনের সিটি নির্মাণের প্রস্তাব: আশঙ্কা ও সম্ভাবনা।