শিরোনাম
  কুষ্টিয়ায় বিভিন্ন ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারে র‌্যাবের অভিযানে ২২ লাখ টাকা জরিমানা       নান্দাইলে দীর্ঘ দিন পরে চালু হলো সিজারিয়ান অপারেশন       তাহিরপুরে স্বপন কুমার দাসের উপর মিথ্যা মামলা প্রত্যাহার ও নিঃশর্ত মুক্তির দাবিতে মানববন্ধন।       বানিয়াচংয়ের জলাবন পরিদর্শন করেছেন সাবেক সচিব ও জেলা প্রশাসক কামরুল হাসান।       মাগুরার শালিখা থানা আয়োজিত ৪০ দলীয় ব্যাডমিন্টন প্রতিযোগিতার উদ্বোধন       বা‌নিয়াচ‌ঙ্গে ছাত্রদ‌লের দোয়া ও মিলাদ মাহফিল অনু‌ষ্ঠিত       পেকুয়ায় মানববন্ধনে হকারদের কঠোর ঘোষণা আগে চাই পুনর্বাসন, উচ্ছেদ হতে হবে পরে       ইসলামী যুব আন্দোলন মহেশখালী উপজেলা উত্তর শাখার দাওয়াতী সভা সম্পন্ন       নান্দাইলে ছাত্রদলের উদ্যোগে তারেক রহমানের ৫৬ তম জন্মদিনে দোয়া ও মিল্লাত মাহফিল অনুষ্ঠিত       কুষ্টিয়া পৌর কাউন্সিলর শাহিন উদ্দিনের নির্বাচনী প্রচারণা শুরু    


খুবি প্রতিনিধি,

খুলনা বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের প্রভোস্ট এবং বায়োটেকনোলজি এন্ড জেনেটিক ইঞ্জিনিয়ারিং ডিসিপ্লিনের শিক্ষক অধ্যাপক ড. মোঃ শামীম আখতার গতকাল সন্ধ্যা সাত ঘটিকায় হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে খুলনা সিটি মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৪৫ বছর।

তিনি খুলনা বিশ্ববিদ্যালয়ের বায়োটেকনোলজি এন্ড জেনেটিক ইঞ্জিনিয়ারিং ডিসিপ্লিনের ৯৬ ব্যাচের শিক্ষার্থী ছিলেন। তিনি গতকাল দুপুরে অসুস্থ হয়ে পরলে তাঁকে বয়রার আদ-দ্বীন-হাসপাতালে ভর্তি করা হয়। কিন্তু সেখান থেকে বিকেলে খুলনা সিটি মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় হৃদরোগে আক্রান্ত হয়ে তার জীবনাবসান ঘটে। তিনি দুই কন্যা, স্ত্রী সহ অসংখ্য আত্মীয়স্বজন, সহকর্মী ও গুণগ্রাহী এবং শিক্ষার্থী রেখে গেছেন। তাঁর মরদেহ হাসপাতাল থেকে গতকাল রাত নয় ঘটিকায় খালিশপুরের বাস ভবনে নেওয়া হয়।

তাঁর আকস্মিক মৃত্যুর সংবাদ পেয়ে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য, ডিন, রেজিস্ট্রার, ডিসিপ্লিন প্রধান, প্রভোস্ট, বিভাগীয় প্রধানসহ অনেক শিক্ষক হাসপাতালে ছুটে যান।

খুলনা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মোহাম্মদ ফায়েক উজ্জামান প্রফেসর ড. মোঃ শামীম আখতারের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন।
এছাড়াও বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার প্রফেসর সাধন রঞ্জন ঘোষ সহ বিভিন্ন ডিসিপ্লিনের প্রধান এবং শিক্ষকবৃন্দ শোক প্রকাশ করেছেনন।খুবি শিক্ষার্থীরাও তাঁদের প্রিয় শিক্ষকের আকস্মিক জীবনাবসানে গভীর শোক প্রকাশ করেন।


কুষ্টিয়ায় বিভিন্ন ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারে র‌্যাবের অভিযানে ২২ লাখ টাকা জরিমানা

নান্দাইলে দীর্ঘ দিন পরে চালু হলো সিজারিয়ান অপারেশন

তাহিরপুরে স্বপন কুমার দাসের উপর মিথ্যা মামলা প্রত্যাহার ও নিঃশর্ত মুক্তির দাবিতে মানববন্ধন।

বানিয়াচংয়ের জলাবন পরিদর্শন করেছেন সাবেক সচিব ও জেলা প্রশাসক কামরুল হাসান।

মাগুরার শালিখা থানা আয়োজিত ৪০ দলীয় ব্যাডমিন্টন প্রতিযোগিতার উদ্বোধন

বা‌নিয়াচ‌ঙ্গে ছাত্রদ‌লের দোয়া ও মিলাদ মাহফিল অনু‌ষ্ঠিত

পেকুয়ায় মানববন্ধনে হকারদের কঠোর ঘোষণা আগে চাই পুনর্বাসন, উচ্ছেদ হতে হবে পরে

ইসলামী যুব আন্দোলন মহেশখালী উপজেলা উত্তর শাখার দাওয়াতী সভা সম্পন্ন

নান্দাইলে ছাত্রদলের উদ্যোগে তারেক রহমানের ৫৬ তম জন্মদিনে দোয়া ও মিল্লাত মাহফিল অনুষ্ঠিত

কুষ্টিয়া পৌর কাউন্সিলর শাহিন উদ্দিনের নির্বাচনী প্রচারণা শুরু

খুবি শিক্ষার্থীকে ছাত্রাবাস মালিকদের হুমকি।

“গাজীপুরের কৃতি সন্তান হওয়ায় ডাঃ আসিফ মাহমুদ কে গাজীপুরবাসীর শুভকামনা”

কোন দোষে দোষী তারা- জানতে চায় ডিজিটাল উদ্যোক্তাগণ

গাজীপুর জেলার কালিয়াকৈরে বিভিন্ন জায়গায় ডাকাতের আতঙ্ক।

সফিপুর বাজারে মাইক দিয়ে সতর্ক করেছেন জনাব আমিরুল ইসলাম লিংকন

গাজী গ্রুপের উদ্যোগে করোনা টেস্টিং বুথ পেল রুপগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স।

ডিমলায় বন্যায় ক্ষতিগ্রস্থ ও নদী ভাঙ্গন পরিদর্শন করলেন জামায়াতে

রাজনীতির মাঠে ফিরে আসছে শহীদ শেখ আব্দুস সালাম পুত্র ইন্জিনিয়ার শেখ মিজান!

নিরাপত্তাহীনতায় ভূগছেন আইনজীবী আরিফুল হক সুজন।

বাংলাদেশে চীনের সিটি নির্মাণের প্রস্তাব: আশঙ্কা ও সম্ভাবনা।